Home পাহাড়িকা রাঙ্গামাটিতে প্রতিপক্ষের গুলিতে সাবেক ইউপি মেম্বার নিহত

রাঙ্গামাটিতে প্রতিপক্ষের গুলিতে সাবেক ইউপি মেম্বার নিহত

SHARE
রাঙ্গামাটির নানিয়ারচরে প্রতিপক্ষের গুলিতে অনাদি রঞ্জন চাকমা নামে সাবেক এক ইউপি মেম্বার নিহত হয়েছেন।তিনি নানিয়ারচর সদর ইউপির সাবেক মেম্বার ছিলেন। 
আজ মঙ্গলবার সকাল ৯টার দিকে নানিয়ারচর উপজেলার তৈচাকমা দজর পাড়ার ১৮ মাইল নামক স্থানে সাবেক ইউপি মেম্বার আদি রঞ্জন চাকমা তার বাসা থেকে বের হয়ে হাটছিলেন। এ সময়  কয়েকজন লোকের সঙ্গে তর্কাতর্কি হয়। এক পর্যায়ে তিনি পালিয়ে যেতে চাইলে তাকে গুলি করে তারা পালিয়ে যায়। ঘটনাস্থলে তার মৃত্যু হয়।
নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল লতিফ ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, ঘটনার খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করতে ঘটনাস্থলে গেছে। তবে কারা এ ঘটনা ঘটিয়েছে জানাতে পারেননি তিনি।
এদিকে, ঘটনার পর রাঙ্গামাটি-খাগড়াছড়ি সড়কে যানবাহন চলাচল বন্ধ রয়েছে। নিহত অনাদি রঞ্জন চাকমা আঞ্চলিক রাজনৈতিক সংগঠন ইউপিডিএফের সমর্থক বলে জানা গেছে।
নব্য মুখোশ বাহিনী প্রতিরোধ কমিটির সদস্য সচিব সেন্টু চাকমার স্বাক্ষরিত এক প্রেস বার্তায় এ ঘটনার জন্য নব্য মুখোশ বাহিনীকে দায়ী করে ঘটনার প্রতিবাদে আগামী বৃহস্পতিবার সকাল থেকে দুপুর ১২টা পর্যন্ত রাঙ্গামাটি জেলায় অর্ধ দিবস সড়ক ও নৌপথ অবরোধ ঘোষণা করেছে।