Home আজকের চট্টগ্রাম স্পেশাল পিরোজপুরের নাজিরপুরে হিন্দু বাড়িতে হামলা বসতঘরে অগ্নিসংযোগ, শিশু ও নারী সহ আহত...

পিরোজপুরের নাজিরপুরে হিন্দু বাড়িতে হামলা বসতঘরে অগ্নিসংযোগ, শিশু ও নারী সহ আহত ৬

SHARE

কল্যান কুমার চন্দ,সোনাপুর থেকে ফিরেঃ জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের ভাড়াটিয়া সশস্র সন্ত্রাসী বাহিনী কর্তৃক একটি হিন্দু বাড়িতে অতর্কিত হামলা চালিয়ে নারী ও শিশু সহ কমপক্ষে ৫ জনকে আহত করা হয়েছে এবং বসতঘরে লুটপাটের পরে অগ্নিসংযোগ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গুরুতর আহত মাখম মন্ডল (৬৫) ও তার স্ত্রী অরুনা মন্ডল (৫৫)কে নাজিরপুর হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

 

এ ঘটনাটি ঘটেছে ২৬ নভেম্বর রোববার বেলা আড়াইটায় পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার দেউলবাড়ি ইউনিয়নের সোনাপুর গ্রামের সংখ্যালঘু সম্প্রদায়ের মাখম মন্ডলের বাড়িতে।

সন্ত্রাসী হামলায় আহত অন্যান্যদের মধ্যে রয়েছেন মাখম মন্ডলের ২ পূত্রবধূ রিতা মন্ডল ও মিনি মন্ডল এবং রিতার কোলের ৪ মাষের শিশু সন্তান বৃষ্টি মন্ডল,এছারা রয়েছেন নিখিল মন্ডল,তবে তাদের সকলকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে ।

এ ঘটনায় আহত মাখন মণ্ডল বাদী হয়ে সোমবার নজিরপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাবিবুর রহমান বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে এবং এস,আই অনুপ কুমারকে বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য বলা হয়েছে। (অন্যদিকে এ রিপোর্ট লেখা পর্যন্ত মঙ্গলবার রাত ৮টা )এস,আই অনুপ কুমার জানিয়েছেন অভিযোগটিকে এজাহার হিসাবে গন্য করে থানায় মামলা রেকর্ডের প্রস্তুতি নেওয়া হয়েছে ।

 

হামলাকরী সন্ত্রাসীদের মধ্যে চাতর গ্রামের মোস্তফা শেখ,শহিদ শেখ,নিলু দারিয়া,সোনাপুর গ্রামের বাবুল তালুকদার,স্বপন তালুকদার সহ স্থানিয় বাবুল মন্ডল,রসময় মন্ডল,শ্যামল মন্ডল সহ প্রায় ১৫/২০জন ছিলো বলে জানা গেছে। এ বিষয়ে থানায় যাতে কোন মামলা না হয়,হামলাকারিরা সে ব্যাপারে মাখম মন্ডলের পরিবারের সকলকে সোমবার ও মঙ্গলবার সারাদিনব্যাপী বিভিন্ন মাধ্যমে জীবন নাশের হুমকী দিচ্ছে বলেও জানা গেছে ।